1. dailyamarsongram71@gmail.com : Abu Yusuf : Abu Yusuf
  2. admin@dailyamarsongram.com : admin :
  3. mdjakir349@gmail.com : Md. Jakir Hossain : Md. Jakir Hossain
  4. akazzad1@gmail.com : Abul Kalam : Abul Kalam
  5. dailyamarsongrambd@gmail.com : Head Office : Head Office

Notice: date_default_timezone_set(): Timezone ID 'UTC+6' is invalid in /home/dailyam2/public_html/wp-content/themes/BreakingNews/header.php on line 77
June 15, 2024, 7:50 am
শিরোনাম :
মহান বিজয় দিবস ও ও বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সরোয়ার্দী উদ্যানে আলোচনা সভা। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট ভোগান্তিতে যাত্রীরা, নিরসনে ট্রাফিক পুলিশ। দৈনিক আমার সংগ্রাম পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি রুনা বেগম লাঞ্ছিত প্রবীণ সাংবাদিক নেতার আবেদনগাইবান্ধা প্রেসক্লাব সিলগালা করলো প্রশাসন সড়ক দুর্ঘটনা : আমরা প্রাণের মূল্য বুঝব কবে দুর্নীতিবাজদের প্রতি সামাজিক ঘৃণা জানানোর এখনই সময় অব্যাহতি প্রদান রাজবাড়ীতে পানি উঠছে না টিউবওয়েলে, বিপর্যস্ত জনজীবন শুভেচ্ছা ও অভিনন্দন। শুভেচ্ছা ও অভিনন্দন।  শাহরাস্তি থানা পুলিশের অভিযানে চোর চক্রের সক্রিয় সদস্য রিপন গ্রেফতার। 

শিবগঞ্জে সাব-রেজিস্ট্রারকে অপসারণের দাবিতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

  • সময়: Tuesday, January 17, 2023
  • 22 View

হাফিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি।।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীর অনিয়ম, ঘুষ বাণিজ্য ও জনসাধারণকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও প্রেস ব্রিফিং করেছেন শিবগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধারা। শিবগঞ্জ সাব-রেজিস্ট্রার কার্যালয়ের সামনে মঙ্গলবার দুপুরে উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দের ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে জনসাধারণকে হয়রানি ও ঘুষ বাণিজ্য করে আসছেন ইউসুফ আলী। এ প্রেক্ষিতে ভুক্তভোগীদের হামলার শিকার হন। কিন্তু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ আবুল হায়াতের ওপর দায় চাপানোর অপচেষ্টা শিবগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধারা মেনে নেবে না। অবিলম্বে দুর্নীতিবাজ সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীকে চাকরি থেকে অব্যাহতির জোর দাবি জানান বক্তারা। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলুর রশিদ সনু, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল হামিদ, জেলা কমান্ডের সহ-সাংগঠনিক কমান্ডার তরিকুল ইসলাম ও সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা তসলিম উদ্দিনসহ আরও অনেকে। এছাড়াও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, সাংবাদিক ও স্থানীয় বীরমুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এ মানববন্ধনে অংশ নিয়ে প্রতিবাদ জানান।
উল্লেখ্য যে, গত ১০জানুয়ারি ইউসুফ আলীর অনিয়মের কারণে ভুক্তভোগী জনসাধারণের হামলার শিকার হয়ে রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন সাব-রেজিস্ট্রার ইউসুফ আলী।

0Shares

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/dailyam2/public_html/wp-includes/functions.php on line 6078

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© Daily Amar Songram.
Theme Customized By BreakingNews